১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০৩:৪৯

আইইউবিএটির অ্যালামনাই ডে অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি

আইইউবিএটির অ্যালামনাই ডে অনুষ্ঠিত

বিপুল আনন্দ-উচ্ছ্বাস আর উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজির (আইইউবিএটি) অ্যালামনাই ডে ২০২০। 

শুক্রবার আইইউবিএটির খোলা মাঠে অনুষ্ঠিত অ্যালামনাই ডে ২০২০ এ বিভিন্ন অনুষদের প্রায় তিন হাজার  প্রাক্তন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। 

ক্যাম্পাসে সবাই একত্রিত হন প্রাণের উচ্ছ্বাসে। যেন তাদের একটাই পরিচয়-সবাই আইইউবিটিয়ান।সকালে আইইউবিএটির দৃষ্টিনন্দন ক্যাম্পাসে এই মিলনমেলার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আবদুর রব। 

সারাদিন গান, আড্ডা, গল্পে উৎসব মুখর পরিবেশ মুখরিত ছিল গোটা ক্যাম্পাস। অনুষ্ঠানে অন্যতম আকর্ষণ ছিল প্রাক্তন শিক্ষার্থীদের সফলতার গল্প, বিগত বছরের উন্নয়নের আলোকচিত্র। এছাড়াও জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পায় পুরো ক্যাম্পাস। আইইউবিএটির সাবেক শিক্ষার্থী সঙ্গে বর্তমান শিক্ষার্থীদের যোগসূত্র স্থাপনই অ্যালামনাই ডে উদ্দেশ্য।

বিকালে আইইউবিএটির উপাচার্য প্রফেসর ড.আবদুর রবের সভাপতিত্বে পুনর্মিলনীতে বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, আইইউবিএটি প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই অফিসের পরিচালক একেএম শরফুদ্দীন এবং ৯৬ ব্যাচের অ্যালামনাই সুলতান মঈন আহমেদ। 

জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় প্রাণ ফিরে পায় পুরো ক্যাম্পাস। সাংস্কৃতিক সন্ধ্যায় গান গেয়ে মাতিয়ে রাখেন  সংগিতশিল্পী তাহসান-আঁখি আলমগীর।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর