১৭ ফেব্রুয়ারি, ২০২০ ১১:২২

অমর একুশে উপলক্ষে সারা'র রকমারি আয়োজন

প্রেস বিজ্ঞপ্তি

অমর একুশে উপলক্ষে সারা'র রকমারি আয়োজন

১৯৫২ সাল। ২১শে ফেব্রুয়ারি। ১৪৪ ধারা। প্রাণ দিলেন সালাম, জব্বার, রফিক। ভাষা আন্দোলন এবং অবশেষে ভাষার স্বীকৃতি। এরপর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিতে গর্বিত বাঙালির এই অমর একুশে ফেব্রুয়ারি। দেশীয় ব্র্যান্ড 'সারা লাইফস্টাইল লিমিটেড'র পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন। 

সারা লাইফস্টাইল লিমিটেড'র একুশে ফেব্রুয়ারির আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবী,পায়জামা, ক্যাজুয়াল শার্ট, টি শার্ট, । গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, থ্রী পিস। বয়েজ কালেকশনে থাকছে টি শার্ট , পাঞ্জাবী। 
 
স্নোটেক্স'র লাইফস্টাইল ব্র্যান্ড 'সারা' কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটি ছিলো সারা’র ২য় আউটলেট। ৩য় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নং-২২ , সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এছাড়াও বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।
 
মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন। 


বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর