২৫ ফেব্রুয়ারি, ২০২০ ২২:৫০

বিজয়ীদের পুরস্কৃত করল বিক্রয়-ইউএস-বাংলা এয়ারলাইন্স

প্রেস বিজ্ঞপ্তি

বিজয়ীদের পুরস্কৃত করল বিক্রয়-ইউএস-বাংলা এয়ারলাইন্স

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা করেছে। সম্প্রতি বিক্রয় ডট কম এর হেড অফিসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এই গল্প প্রতিযোগিতায় ‘ভ্যালুড পার্টনার’ হিসেবে বিক্রয় এর সাথে যুক্ত ছিল ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ীদের সাথে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড-এর জেনারেল ম্যানেজার অব পিআর মো. কামরুল ইসলাম।

সম্প্রতি, বিক্রয় ডট কম ভালোবাসার মৌসুম উদযাপনকে আরও উপভোগ্য করার লক্ষ্যে ‘ভ্যালেন্টাইন ২০২০’ গল্প প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে পাঠিয়ে এবং বিক্রয়-এ একটি বিজ্ঞাপন পোস্ট করার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতায় ১০০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে পাঁচজন গল্প লেখককে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। সৌভাগ্যবান বিজয়ীরা হলেন আবিদা সুলতানা ঐশী, তৌকির জামাল, সুমনা রহমান, বুলবুল আহমেদ এবং মেহেদী হাসান। পুরস্কার হিসেবে বিজয়ীদের ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ট্রিপের কাপল টিকেট এবং বিক্রয়-এর পক্ষ থেকে একটি করে সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর