শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৪:০৯

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

অনলাইন ডেস্ক

ইউএস-বাংলা অ্যাসেটের সাথে বিপ্রপার্টির চুক্তি স্বাক্ষর

ইউএস-বাংলা অ্যাসেট লিমিটেডের সাথে গত ২১ সেপ্টেম্বর সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে বিপ্রপার্টি পেয়েছে পূর্বাচল অ্যামেরিকান সিটির বিপণন ব্যবস্থাপনার দায়িত্ব। পূর্বাচল অ্যামেরিকান সিটির ৮০০০ টিরও বেশি প্লট এখন পাবেন বিপ্রপার্টির প্ল্যাটফর্মে। এ প্লটগুলোর আয়তন ২.৮ কাঠা থেকে শুরু করে ২০ কাঠা পর্যন্ত। 

বিপ্রপার্টির গুলশান এভিনিউয়ে কর্পোরেট অফিসে এ চুক্তিটি স্বাক্ষরিত হয়। বিপ্রপার্টির পক্ষে প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান এবং ইউএস-বাংলা অ্যাসেটের পক্ষে প্রতিষ্ঠানের ডিরেক্টর হুমায়ুন পারভেজ খান চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া চুক্তি স্বাক্ষরের সময় বিপ্রপার্টির পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন বিপ্রপার্টির বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার খায়রুল আলম, হেড অফ সেলস (ল্যান্ড) কে এম হেলাল উদ্দিন এবং মার্কেটিং অ্যান্ড পি আর ম্যানেজার মাহজাবীন চৌধুরী।

বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার রেজবীন আহসান বলেন, এত বিশাল ল্যান্ড প্রজেক্টের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। ঢাকার ভবিষ্যত নগর জীবনের কেন্দ্রবিন্দু হবে পূর্বাচল আর তাই এখানে বিনিয়োগের অপার সম্ভাবনাও রয়েছে। যারা পূর্বাচলে লাভজনক বিনিয়োগের কথা ভাবছেন, তাদের জন্য নিঃসন্দেহে এ চুক্তি এক দারুণ সুখবর।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর