২৪ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৪

আমরা নেটওয়ার্কস'র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

প্রেস বিজ্ঞপ্তি

আমরা নেটওয়ার্কস'র ১০০ কোটি টাকার জিরো কুপন বন্ড অনুমোদন

পুঁজিবাজারে তালিকাভুক্ত তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় কোম্পানি আমরা নেটওয়ার্কস লিমিটেডের ১০০ কোটি টাকার ফুল্লিরিডিমএবল নন-কনভার্টেবল জিরো কুপন বন্ড অনুমোদন করেছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। বুধবার কমিশনের ৭৪১তম কমিশন সভায় এ অনুমোদন দেয়া হয়। 

এই বন্ডের বৈশিষ্ট্য হচ্ছে এগুলো নন-কনভার্টেবল, ফুল্লিরিডিমএবল, আনসিকিউরড জিরো কূপন বন্ড। যার ডিসকাউন্ট রেট ৮.৬৮%-৯.৭৩%। এই বন্ডের প্রতিটি ইউনিটের লট সাইজ হলো এক কোটি টাকা। জিরো কুপন বন্ডটি বিভিন্ন প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারী, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো এবং অন্যান্য যোগ্য বিনিয়োগকারীদের প্রাইভেট প্লেসমেন্টের মাধ্যমে ইস্যু করা হবে।

এই বন্ড ইস্যুর মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে অর্থ উত্তোলন করে আমরা নেটওয়ার্কস একটি নতুন প্রকল্প বাস্তবায়ন, ঋণ পরিশোধ এবং কার্যকরী মূলধনের প্রয়োজনীয়তা পূরণ করবে। এই বন্ডের ট্রাস্টি এবং লিড অ্যারেঞ্জার হিসেবে যথাক্রমে প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এবং লংকা বাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

আমরা কোম্পানিজ'র গ্রুপ চিফফিনান্সিয়াল অফিসার এনামুল হক বলেন - "আমরা নেটওয়ার্কস লিমিটেড সবসময় গ্রাহক এবং বিনিয়োগকারীদের স্বার্থে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জিরো বন্ড কুপনের মাধ্যমে আমরা তথ্যপ্রযুক্তি উদ্ভাবনী এবং সেবায় আরও বলিষ্ঠ ভূমিকা রাখতে পারব বলে আশা করি।' 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর