২৪ মে, ২০২৩ ১৪:৩৩

ইয়েমেন ও মালিতে রফতানি হচ্ছে ওয়ালটন এসি

অনলাইন ডেস্ক

ইয়েমেন ও মালিতে রফতানি হচ্ছে ওয়ালটন এসি

আন্তর্জাতিকমান সম্পন্ন সর্বাধুনিক ফিচারের বিদ্যুৎ সাশ্রয়ী এয়ার কন্ডিশনার তৈরি করছে গ্লোবাল ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটন। স্থানীয় চাহিদা মেটানোর পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশে এসিসহ অন্যান্য পণ্য রফতানি করছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় মধ্যপ্রাচ্যের দেশ ইয়েমেন এবং পশ্চিম আফ্রিকার দেশ মালিতে রফতানি হচ্ছে ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত ওয়ালটনের তৈরি এসি।

এই দেশ দুটিতে নিজস্ব ব্র্যান্ড লোগোতে এসি বিপণন ও বিক্রয় করছে ওয়ালটন। বর্তমানে ওইএম (অরিজিনাল ইক্যুইপমেন্ট ম্যানুফ্যাকচারার)-এর আওতায় এশিয়া, মধ্যপ্রাচ্য, আফ্রিকা ও ইউরোপের বিভিন্ন দেশে এয়ার কন্ডিশনার রফতানির পাশাপাশি গ্লোবাল মার্কেটে নিজস্ব ব্র্যান্ড বিজনেস সম্প্রসারণের উপর বিশেষ গুরুত্ব দিয়েছে ওয়ালটন।

ওয়ালটন এসিতে এক বছরের রিপ্লেসমেন্টের পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে রয়েছে ১০ বছর পর্যন্ত ওয়ারেন্টি। আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ৭৯টি সার্ভিস সেন্টারের পাশাপাশি ৪০০ এরও বেশি সার্ভিস পার্টনারের মাধ্যমে দেশব্যাপী এসির গ্রাহকদের সেবা দিচ্ছে ওয়ালটন। তাদের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানরা প্রতি ১০০ দিন পর পর এসি ক্রেতাদের ফ্রি সার্ভিস দিচ্ছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর