শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৫ এপ্রিল, ২০১৮ ২৩:৩৮

এক পলক

Google News

৩৭ কেজি সোনা জব্দ

চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা দামুড়হুদার নাস্তিপুর সীমান্তে গতকাল ৩২০টি সোনার বার জব্দ করেছে। যার ওজন ৩৭ কেজি। দাম আনুমানিক ১৬ কোটি টাকা। চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল ইমাম হাসান জানান, গোপন খবরের ভিত্তিতে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে এ সোনার বারগুলো জব্দ করে। পাচারের উদ্দেশে এসব সোনা সীমান্তে নিয়ে যাওয়া হয়েছিল। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

কর ফাঁকি মামলায় জেলে

কর ফাঁকির মামলায় সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক পংকি খানকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গতকাল দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মফিজুর রহমান ভূঁইয়া জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

—বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিড়ি শিল্প রক্ষার দাবি

বিড়ি শিল্প বন্ধের ঘোষণার প্রতিবাদ এবং অতিরিক্ত কর আরোপ না করে এ শিল্প ও এর সঙ্গে জড়িত হাজারো শ্রমিককে বেকারত্বের হাত থেকে রক্ষার দাবিতে শেরপুরে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। জেলা শহরের নারায়ণপুর রসিদা বিড়ি ফ্যাক্টরির সামনে সড়কে গতকাল এ কর্মসূচিতে বিড়ি শ্রমিক-কর্মচারী, ব্যবসায়ী, তামাকচাষি, ভোক্তাসাধারণ ও বৃহত্তর জনগোষ্ঠীর ব্যানারে শ্রমিকরা অংশ নেন।

—শেরপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

নারায়ণগঞ্জ শহরের উকিলপাড়ায় গতকাল ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয় নারীর মৃত্যু হয়েছে। নারায়ণগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার গোলম মোস্তফা জানান, বিকালে নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী ট্রেনে কাটা পড়ে ওই নারী ঘটনাস্থলেই মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি