শিরোনাম
প্রকাশ : শনিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০৪

ধর্ষণের ভিডিও ধারণ, দুই কলেজছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছে দশম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো, উপজেলার সারাই ইউনিয়নের ভিতরকুটি মাঠেরপাড়া গ্রামের রাসেল মিয়া (২১) ও ধুুমেরকুটি গ্রামের মঞ্জরুল ইসলাম (২২)। তারা রংপুর কারমাইকেল কলেজের অনার্স  প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ সূত্র জানায়, দশম শ্রেণির ওই ছাত্রীকে প্রতিবেশী কলেজছাত্র রাসেল প্রেমের প্রস্তাব দেয়। মেয়েটি প্রথমে সাড়া না দিলেও পরে একপর্যায়ে প্রেমে পড়ে যায়। রাসেল প্রেমের অভিনয় করে মেয়েটিকে রংপুর শহরের অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। একই সঙ্গে রাসেলের সহযোগী বন্ধু মঞ্জরুল গোপন ক্যামেরায় ধর্ষণের ভিডিও ধারণ করে। এরপর বখাটে রাসেল ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটিকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে কয়েক দফা ধর্ষণ করে। গত ৯ ফেব্রুয়ারি বখাটে রাসেল ভয় দেখিয়ে মেয়েটিকে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ঘটনার দিন থেকেই মেয়েটি অনেকটা অপ্রকৃতিস্থ হয়ে পড়ে। সে খাওয়া-দাওয়া বন্ধ করে দেয়। হঠাৎ তার এই অস্বাভাবিক আচরণ পরিবারের সবাইকে ভাবিয়ে তোলে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে ঘটনার বিষয়টি পরিবারকে জানায়। স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বলেন, ন্যক্কারজনক ঘটনা জানার পরই তিনি এ ব্যাপারে আইনের আশ্রয় নেওয়া জন্য মেয়েটির পরিবারকে পরামর্শ দিই।

হারাগাছ থানার ওসি আব্দুর রশিদ বলেন, এ ঘটনায় বৃহস্পতিবার মেয়েটির ভাই বাদী হয়ে রাসেল ও মঞ্জরুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা করেছেন। অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ধর্ষক রাসেল ও সহযোগী মঞ্জরুলকে গ্রেফতার করা হয়েছে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর