শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

বকেয়া দাবিতে মহাসড়ক অবরোধ

ঢাকার সাভারের হেমায়েতপুরে বকেয়া বেতন দাবিতে সড়ক অবরোধ করেছেন শ্রমিকরা। গতকাল  সাভার-হেমায়েতপুর-সিংগাইর মহাসড়ক অবরোধ করেন এবি এপারেলস কারখানার শ্রমিকরা। তারা জানান, ওই কারখানায় প্রায় ৫ হাজার শ্রমিক কাজ করেন। প্রতি মাসে বেতনের সময় কর্তৃপক্ষ টালবাহানা করেন। কোনো মাসে আন্দোলন ছাড়া বেতন দেন না। এবি গ্রুপের জেনারেল ম্যানেজার আশরাফুল ইসলাম বলেন, শ্রমিকদের বেতন বৃহস্পতিবার দুপুরের পর দেওয়ার কথা ছিল। ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য লোক পাঠানো হয়েছে। কিন্তু বেতন দিতে পারলাম না। কারখানা আজকের (গতকাল) জন্য ছুটি দেওয়া হয়েছে।  

-সাভার প্রতিনিধি

 

ফেনী পুলিশ যেমন চাই রচনা চিত্রাঙ্কনের পুরস্কার বিতরণী

‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ক রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী হয়েছে গতকাল ফেনীর পুলিশ লাইন কনফারেন্স হলে। পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান ও অনুষ্ঠানের পৃষ্ঠপোষক সালেহ আহম্মদ হোসনেয়ারা ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহম্মেদ চৌধুরী পাপ্পু। পুলিশ সুপার জানান, সামনে রোজার মাসে নিজাম হাজারীর অর্থায়নে ফেনী পুলিশ ভালো আজান কে দেয়, কে ভালো হাম্দ ও নাত কে করে তার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।   

-ফেনী প্রতিনিধি

 

উচ্ছেদ অভিযানে গিয়ে অবরুদ্ধ

গাজীপুরের শ্রীপুরে বন বিভাগের জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গিয়ে স্থানীয় জনতার হাতে অবরুদ্ধ হন বন বিভাগের কর্মীরা। পুলিশ তাদের উদ্ধার করে। এ সময় স্থানীয়দের হামলায় বন বিভাগের ৪-৫ জন সদস্য আহত হয়েছেন। গতকাল উপজেলার পেলাইদ গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপপরিদর্শক মাজহারুল ইসলাম জানান, বন কর্মীদের অবরুদ্ধ হওয়ার খবর পেয়ে তাদের উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

- শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর