শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

নারায়ণগঞ্জে ইমামের কক্ষে মিলল কিশোরের লাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার একটি মসজিদের ইমামের কক্ষ থেকে বিল্লাল হোসেন নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রাত ৯টায় পৌষাপুকুর পাড় আলআমিন বাগ এলাকার বায়তুল কোরবান জামে মসজিদের দ্বিতীয় তলায় ইমাম মাওলানা মহিউদ্দিনের রুম থেকে লাশটি উদ্ধার করা হয়। বিল্লাল হোসেন (১৭) ওই এলাকার আলমগীর হোসেনের ছেলে।

মসজিদের মুয়াজ্জিন রেদওয়ান হোসেন জানান, সন্ধ্যার পর মসজিদ থেকে একটি ব্যাটারি চুরি করার সময় বিল্লালকে আটক করা হয়। ইমামকে জানানোর পর তিনি তার রুমে আটকে রাখতে বলেন। নামাজের পর মসজিদ কমিটির কাছে তাকে বুঝিয়ে দেওয়া হবে। নামাজ শেষে রুমে গিয়ে দেখেন ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় বিল্লালের লাশ ঝুলছে। বিল্লালের নানি লালবানু বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মসজিদে এসে বিল্লালের লাশ দেখতে পান।

ফতুল্লা মডেল থানার এসআই আবু হানিফ জানান, ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এদিকে ফতুল্লায় খেলা করার সময় কন্সট্রাকশনের পাইপ চাপায় নূপুর (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আয়শা (৬) নামে আরেক শিশু। গতকাল বিকালে ফতুল্লার ইসদাইর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে।

সর্বশেষ খবর