Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৮ ১৭:২৫

বরিশালে ১৮ জনকে কামড়িয়ে আহত করায় পাগলা কুকুর পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ১৮ জনকে কামড়িয়ে আহত করায় পাগলা কুকুর পিটিয়ে হত্যা
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরের বিভিন্ন এলাকায় মা-মেয়ে ও পথচারীসহ ১৮ জনকে কামড়িয়ে একটি কুকুর। কুকুরে কামড়ে আক্রান্ত সকলেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। পরবর্তীতে কুকুরটিকে স্থানীয়রা মেরে ফেললে স্বস্তি ফিরে আসে বাসিন্দাদের মাঝে। গত রবিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ওই কুকুরের কামড়ে আক্রান্ত হন সানুহার, মুন্ডুপাশা ও পৌর সদরের ১৮ জন বাসিন্দা। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা নিতে আসা আক্রান্তরা জানান, উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে পাগলা কুকুরটি মো. রাজা (১০), তৃপ্তি রানী পাল (৩৮), মো. রাজু (২৩), সাজেদা আক্তার (২০), কানন রানী (৫০), মো. ইলিয়াস (২৭), মো. হৃদয় (৮), শেফালী পাল (৫০), শান্তা আক্তার (১৯), লিপি বেগম (২৪) ও তার শিশু কন্যা মনিরা, রফিক ঢালী (৫৫), আভা রানী (৪০), মো. সোহাগ (১৪), জেরিন আক্তার (৯), হালিম গাজী (৩২), মো. সিফাত (১০) ও পথচারী ঝালকাঠী জেলার রাজাপুর উপজেলার বাদশা মিয়াকে (৫০) কামড় দেয়। 

পরে এলাকাবাসী কুকুরটিকে পৌরসভার হানুয়া বারপাইকা গ্রামে পিটিয়ে হত্যা করে। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম শামসুদ্দিন জানান, কুুকুরের কামড়ে আক্রান্ত ১৭ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। শুধুমাত্র গৃহবধূ শেফালী পালের ক্ষত বেশি থাকায় তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য