Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ২৩:৫৮
আপডেট : ২১ এপ্রিল, ২০১৯ ০০:০৩

বাগাতিপাড়ায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নাটোর প্রতিনিধি:

বাগাতিপাড়ায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

নাটোরের বাগাতিপাড়ায় ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে আবুল কালাম নামের এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বাগাতিপাড়ার গফুরাবাদ স্কুল চত্ত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শিক্ষক আবুল কালাম উপজেলার চিথলিয়া গ্রামের মৃত আমিন সরদারের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ রয়েছে শিক্ষক আবুল কালামের বিরুদ্ধে। শনিবার বেলা সোয়া ১টার দিকে স্কুলের টিফিন পিরিয়ডে ওই ছাত্রীকে স্কুলের একটি কক্ষে কৌশলে ডেকে নেন ইংরেজি বিষয়ের শিক্ষক আবুল কালাম। সেখানে ওই ছাত্রীর শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করে যৌন নিপীড়ন করেন শিক্ষক। এক পর্যায়ের ধর্ষণের চেষ্টা করলে শিক্ষকের হাত থেকে ছিটকে পালিয়ে কক্ষের বাইরে চলে যায় ওই ছাত্রী। এরপর ঘটনাটি জানাজানি হলে অন্যান্য ছাত্রীদের মধ্যেও ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরে বাড়ি গিয়ে ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানায়। 

পরিবারের পক্ষ থেকে বাগাতিপাড়া মডেল থানায় এ সংক্রান্ত অভিযোগ করলে ওইদিন সন্ধ্যায় গফুরাবাদ বাজার সংলগ্ন স্কুলমাঠ থেকে শিক্ষক আবুল কালামকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ। অভিযুক্ত শিক্ষক আবুল কালাম একই স্কুলের প্রধান শিক্ষক আবু সায়েমের সহদোর বলে জানা গেছে। 

এ ব্যাপারে ওসি সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন, ছাত্রীকে যৌন নিপীড়ন করে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পেয়ে শিক্ষক আবুল কালামকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার


আপনার মন্তব্য