Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২২ এপ্রিল, ২০১৯ ১৮:০৯
আপডেট : ২২ এপ্রিল, ২০১৯ ১৮:২০

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১
গোপাল কৃষ্ণ নাথ

রাঙামাটির কাউখালীতে সাত বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গোপাল কৃষ্ণ নাথ (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। রবিবার ১২টার দিকে রাঙামাটির কাউখালী উপজেলার পোয়াপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৮টার দিকে চকলেটের লোভ দেখিয়ে ৭ বছর বসয়ী এক শিশুকে রাঙামাটির কাউখালী উপজেলার পোয়া পাড়া এলাকা মীর সুপার মার্কেটের নীচতলায় সিঁড়িতে নিয়ে যায় গোপাল কৃষ্ণ নাথ। সেখানে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি চিৎকার করলে গোপাল পালিয়ে যায়। পরে বাড়ি গিয়ে শিশুটি তার মাকে বিষয়টি খুলে বলে। পরে তার বাবা-মা বিষয়টি স্থানীয়দের জানালে ঘটনাস্থলের পাশের দোকানে সিসিটিভি ক্যামেরায় ভিডিও চিত্রে এ ঘটনার সত্যতার প্রামাণ পাওয়া যায়।

মেয়েটির বাবা ও চাচা থানায় অভিযোগের প্রেক্ষিতে গোপাল কৃষ্ণ নাথকে আটক করে পুলিশ। গোপাল কৃষ্ণ নাথ এর আগেও আরেকটি এ ধরনের ঘটনা ঘটিয়েছিল বলে দাবি স্থানীয়দের।

রাঙামাটি কাউখালী উপজেলা থানার কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঞ্জুর আলম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপালের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত চলছে। আদালতের মাধ্যমে তার শাস্তি নিশ্চিত করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য