Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ মে, ২০১৯ ১৯:৪৯

নোয়াখালীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বিভিন্ন অনিয়মের অভিযোগে ১০ প্রতিষ্ঠানকে জরিমানা

মূল্য তালিকা সংযোজন না করা, নির্ধারিত দামের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রিসহ নানা অনিয়মের অভিযোগে ১০টি প্রতিষ্ঠানকে এক লাখ ১৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল ৩টা পর্যন্ত নোয়াখালী জেলা শহর মাইজদীতে বিভিন্ন খাদ্যদ্রব্য বিক্রয় প্রতিষ্ঠান ও বিপণী বিতানে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান। 

অভিযানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে বিপণী বিতান শখ’কে ৩০ হাজার টাকা, বিশাল সেন্টারকে ২০ হাজার টাকা, পৌর বাজারের বিভিন্ন মুদি দোকান ও কাঁচামালের আরো ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৬৮ হাজার টাকাসহ সর্বমোট ১ লাখ ১৮ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় বেশ কিছু মেয়াদোর্ত্তীণ ও হাইকোর্টের নিষিদ্ধ ৫২ পণ্য জব্দ ও নষ্ট করা হয়। এছাড়া যাদের কাছে এখনও নিষিদ্ধ ৫২ পণ্য রয়েছে তাদেরকে আগামী দুই দিনের মধ্যে তা সরিয়ে নেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। অভিযানে আরো অংশগ্রহণ করেন নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান, রুহুল আমিন, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা ও সুধারাম থানা পুলিশ।

 
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য