Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ মে, ২০১৯ ১৬:৪৪

দুই সন্তানের জননীর সাথে পরকীয়া, অতঃপর যুগলের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

দুই সন্তানের জননীর সাথে পরকীয়া, অতঃপর যুগলের আত্মহত্যা

বগুড়া শিবগঞ্জের গাংনগর মাঝপাড়া গ্রামে পাট ক্ষেত থেকে এক প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০টায় খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করে। 

জানা যায়, শিবগঞ্জের গাংনগর মাঝপাড়া গ্রামের সুবন্ধু চন্দ্র দাসের স্ত্রী দুই সন্তানের জননী চৈতি রানী (২৮) এর সাথে একই গ্রামের অমল চন্দ্র দাসের ছেলে কনক চন্দ্র দাসের (২০) গোপন সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি তাদের পরকীয়ার বিষয়টি জানাজানি হলে উভয় পরিবার থেকে শাসন করা হয়। এতে গত রবিবার রাতের কোন এক সময়ে চৈতি রাণী ও কনক পরিবারের লোকজনের অজান্তে ঘর থেকে বের হয়ে যায়। সোমবার সকালে তাদেরকে খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির কাছের একটি পাট ক্ষেতে দু’জনের লাশ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেয়।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) সনাতন চন্দ্র সরকার জানান, চৈতি রাণীর স্বামী সুবন্ধু চন্দ্র দাস কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন। আত্মহত্যাকারী কনক তার প্রতিবেশী। পাশাপাশি বাড়িতে বসবাস করতো। এ ঘটনায় শিবগঞ্জ থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য