Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ জুলাই, ২০১৯ ২১:০৮

চিরিরবন্দরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

দিনাজপুর প্রতিনিধি

চিরিরবন্দরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

দিনাজপুরের চিরিরবন্দরে স্ত্রীকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামী সিরাজুল ইসলাম লাল্টুকে (৩০) আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের চার জামায়াত নামক স্থানে এই ঘটনা ঘটে।

আটক সিরাজুল ইসলাম লাল্টু চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের আমিনউদ্দিন শাহর ছেলে। নিহত ইসমত আরা বেগম (২৭) দুই কন্যা সন্তানের জননী। 

পুলিশসহ এলাকাবাসীরা জানায়, ওই এলাকায় রাতে কেরাম বোর্ড খেলায় বাঁধা দেয়ায় স্ত্রী ইসমত আরা বেগমকে মারধর করে গলায় ওড়না পেঁচিয়ে স্বামী সিরাজুল ইসলাম লাল্টুর হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গোপনে মরদেহ দাফনের চেষ্টাকালে অন্য লোকের মাধ্যমে খবর পেয়ে নিহত ইসমত আরা বেগমের পরিবার ঘটনাস্থলে উপস্থিত হয়ে কারণ জানতে চাইলে, পরিবারের লোকজনকে মারধরের হুমকি দিলে তারা পুলিশকে জানায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন আকন্দ জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বড় বোন উম্মে কুলসুম ওরফে বুলবুলি বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। যার মামলা নং ৩২। 

চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সিরাজুল ইসলাম লাল্টুকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য