শিরোনাম
প্রকাশ : ২২ আগস্ট, ২০১৯ ১৯:০৫

শেরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা

শেরপুর প্রতিনিধি:

শেরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা
প্রতীকী ছবি

শেরপুরের ঝিনাইগাতীতে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে (১০) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত  ইসমাইল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। বুধবার রাতে পুলিশ উপজেলার দাড়িয়ারপাড় গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। 

ইসমাইল ওই গ্রামের আজিজুর রহমানের ছেলে। 

বৃহস্পতিবার দুপুরে ইসমাইলকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, মঙ্গলবার (২০ আগস্ট) রাতে ঝিনাইগাতী উপজেলার দাড়িয়ারপাড় এলাকার দিনমজুরের কন্যা ও কালিনগর চৌরাস্তা ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীর বড় বোন অসুস্থ থাকায় তার বাবা-মাসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান করছিলেন। ওই অবস্থায় রাত ১০টার দিকে ঘুমন্ত স্কুলছাত্রীকে বাড়িতে রেখে তার বড় ভাই বাড়ির বাইরে যায়। বাড়িতে কেউ না থাকার সুবাদে ঘরে প্রবেশ করে ওই স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী ইসমাইল হোসেন। ওই ঘটনায় স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে থানায়  অভিযোগ দায়ের করলে বুধবার রাতেই পুলিশ ইসমাইল হোসেনকে গ্রেফতার করে। 

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) জাহাঙ্গীর আলম।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর ছিদ্দিক বলেন, অভিযোগের প্রেক্ষিতে ইসমাইল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর