Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ আগস্ট, ২০১৯ ১৯:১৩
আপডেট : ২৬ আগস্ট, ২০১৯ ১৩:৩৬

'বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়নকে হত্যা করেছে'

নরসিংদী প্রতিনিধি:

'বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়নকে হত্যা করেছে'

নরসিংদী সদর আসনের এমপি লে. কর্নেল (অব:) নজরুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ অন্ধকারে নিমজ্জিত হয়ে গিয়েছিল। গত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন কর্মকান্ড শুরু করেছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে আশির দশক থেকেই এ সকল উন্নয়ন শুরু হয়ে হতো। স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশের উন্নয়নকে হত্যা করেছে। কিন্তু আওয়ামী লীগকে দাবিয়ে রাখতে পারেনি। গণমানুষের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে ঠিকই কাজ করে যাচ্ছেন। তাই সারা বিশ্বে এখন শেখ হাসিনার জয়জয়কার। উন্নয়নের রোল মডেল বাংলাদেশ। 

আজ রবিবার দুপুরে নরসিংদীর মাধবদীতে মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের নিজ উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে মিলাদ, দোয়া ও গণভোজের আয়োজনে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন। 

অনুষ্ঠানে প্রায় ৫ হাজার অসহায়, গরিব, দুঃখি ও দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক ওয়ালিউর রহমান আজিম, মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনুজির আহাম্মেদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান, মাধবদী ছাত্রলীগের সভাপতি মাসুদ খানসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের শতশত নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য