১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪০

রংপুরে উপ-নির্বাচন; নৌকার প্রার্থী রাখার দাবিতে মানববন্ধন

রংপুর ও বেরোবি প্রতিনিধি

রংপুরে উপ-নির্বাচন; নৌকার প্রার্থী রাখার দাবিতে মানববন্ধন

রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে রেজাউল করিম রাজুকে নৌকা মার্কায় প্রার্থী রাখার দাবিতে মানববন্ধন করেছে জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শনিবার দুপুরে নগরীর প্রেসক্লাবের সমানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। জাতীয় মহিলা সংস্থা রংপুরের চেয়ারম্যান ও জেলা মহিলা লীগের প্রচার সম্পাদক রোজী রহমান এর সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল এর সঞ্চালনায় মানবন্ধনে জেলা সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, যুবলীগের সভাপতি সম্পাদকসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

একই দাবিতে পাগলাপীরসহ সদর-৩ আসনের বিভিন্ন স্থানে একযোগে এই কর্মসূচি পালন করছে নেতৃবৃন্দ। এসময় যোগ্যতার বিবেচনায় প্রার্থিতা নির্বাচন করার আহবান জানানো হয় এই মানববন্ধন থেকে। শেষ পর্যন্ত যেন জাপাকে এই আসন ছেড়ে দেওয়া না হয় প্রধানমন্ত্রীর কাছে এই আহবান জানান রংপুরের আওয়ামী লীগের নেতা ও কর্মীরা।

এদিকে, একই দাবিতে মানববন্ধন করছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগসহ রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নোবেল শেখের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম কানন, বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল সাধারণ সম্পাদক মাহবুব আলম, সাইফুর রহমান শামীম, ছাত্রলীগ নেতা তৌফিকুর রহমান তুষার, এ.  কে পার্থ প্রামানিক, মামুন-অর রশীদ, শাওন আহমেদ শুভ, মারুফ ভুইয়া, জুয়েল আহমেদ প্রমুখ।
 
বিডি-প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর