৭ ডিসেম্বর, ২০১৯ ১৫:৫৮

নরসিংদীতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নরসিংদী রেলওয়ে স্টেশনে ছিন্নমূল ও সুবিধা বঞ্চিত শিশুরা এই শীতে রাত কাটায় খুবই কষ্টে। পাতলা ফিনফিনে এক টুকরো কাপড়ে কাপতে থাকে শিশুগুলো। এক টুকরো শীতের কাপড়ের অভাবে তারা সারা রাত কাটায় কষ্টে। অসহায় এই শীতার্তদের উষ্ণতা দিতে সামাজিক সংগঠন আলোকিত নরসিংদীর উদ্যোগে নরসিংদী উদয়ন কলেজের অডিটরিয়ামে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুরে নরসিংদী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ কালাম মাহমুদ অর্ধশতাধিক সুবিধা বঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র  বিতরণ করেন।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেলের সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী উদয়ন কলেজের অধ্যক্ষ ওমর ফারুক, নরসিংদী উদয়ন কলেজের পরিচালক নিহার রঞ্জন দে জন্টু প্রমুখ।

আলোকিত নরসিংদীর সভাপতি আবদুল্লাহ আল মামুন রাসেল বলেন, আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে সবসময় সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে থাকি। আমরা তাদের ঈদে নতুন কাপড়, শীতের সময় শীত বস্ত্র বিতরণ করি। তারা শীতে শীত বস্ত্রের অভাবে অনেক কষ্টে শীতে রাত কাটায়। তাই আমরা তাদের মাঝে শীত বস্ত্র দেয়ার মাধ্যমে শীতের উষ্ণতা দেয়ার চেষ্টা করেছি। এই ধারাবাহিকতা প্রতিবছর অব্যহত থাকবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর