৭ ডিসেম্বর, ২০১৯ ১৬:১৪

নাসিরনগর উপজেলা যুবলীগের বিশেষ কর্মী সভা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নাসিরনগর উপজেলা যুবলীগের বিশেষ কর্মী সভা

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বিভিন্ন ইউনিয়ন ও ওর্য়াডের নেতাকর্মীদের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডা. রাফিউদ্দিন আহমেদ। 

সভায় প্রধান অতিথি বলেন, যুবলীগ হল আওয়ামী লীগের অন্যতম প্রাণশক্তি। যুবলীগ থেকেই আওয়ামী লীগের পরবর্তী নেতৃত্ব তৈরি হয়। দলীয় গঠনতন্ত্র, শৃঙ্খলাবোধ, নেতৃত্বের প্রতি আস্থা, দলের প্রতি প্রগাঢ় ভালবাসা দেখাতে হবে যুবলীগের নেতাকর্মীদের। যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। 

সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন। সভার শুরুতেই যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনিসহ ১৫ আগস্ট নিহত শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর