৭ ডিসেম্বর, ২০১৯ ১৬:৩৮

নেত্রকোনায় কলমাকান্দা মুক্ত দিবস পালিত

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনায় কলমাকান্দা মুক্ত দিবস পালিত

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা কমপেক্স হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের যৌথ আয়োজনে র‌্যালি শেষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিনের সঞ্চালনায় ইউএনও মো. জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা হয়। মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালেক তালুকদার।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. নুরুল ইসলাম ও মো. আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা অসিত সাংমা, জেলা পরিষদের সদস্য ইদ্দিস আলী তালুকদার ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস প্রমুখ। 

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আশরাফুল আলম শামীম ও যুগ্ম আহবায়ক বদিউল হক বাবুসহ, বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিক, গণমাধ্যম কর্মী, শিক্ষক-শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর