শিরোনাম
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৯ ১৭:১৩

নড়াইলে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ
প্রতীকী ছবি

নড়াইলের কালিয়া উপজেলার বিষ্ঞুপুর গ্রামে তামান্না খাতুন (১৯) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত তামান্না বিষ্ঞুপুর গ্রামের শিপন শেখের স্ত্রী।

শনিবার ভোররাতে এ হত্যার ঘটনা ঘটে। হত্যাকাণ্ড ঘটার পর তামান্নার স্বামী শিপন, শ্বশুর রব্বেল শেখসহ পরিবারের অন্য সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে অন্যত্র চলে গেছেন।

নিহতের পিতা নড়াইল সদর উপজেলার খড়রিয়া গ্রামের আকতার মোল্যা জানান, তার মেয়ে তামান্নাকে দু’বছর আগে কালিয়া উপজেলার বিষ্ঞুপুর গ্রামের রব্বেল শেখের ছেলে শিপন শেখের সঙ্গে বিয়ে দেন। বিয়ের পর থেকেই শিপন তার মেয়েকে সাংসারিক ছোটখাটো বিষয় নিয়ে প্রায়ই মারপিটসহ শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো। গতকাল শুক্রবার রাত ১২টার দিকে মেয়ে তামান্না মোবাইলে জানায় মাছ কাটাকে কেন্দ্র করে তার স্বামী, শ্বাশুড়ি ও পরিবারের অন্য সদস্যরা মিলে বেধড়ক মারপিট করেছে। পরে শনিবার সকালে খবর পাই তামান্না মারা গেছে।

স্থানীয় পুরুলিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, নিহত তামান্না ও তার স্বামী শিপনের ঝগড়া-কলহের সালিশ আমি কয়েকবার করেছি। সালিশ মধ্যস্থতার পরও তাদের মধ্যেকার ঝগড়া-কলহের মীমাংসা হয়নি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের পর হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য বের হয়ে আসবে বলে ওসি জানান।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য

close