৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:১৩

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জ্যাকব, সম্পাদক নুরুল

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জ্যাকব, সম্পাদক নুরুল

ভোলার চরফ্যাশনে ত্রি-বার্ষিক সম্মেলন উপস্থিত নেতৃবৃন্দ।

ভোলার চরফ্যাশনে দীর্ঘ প্রায় ৫ বছর পর ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে তৃতীয়বারের মতো আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে সভাপতি ও দ্বিতীয়বারের মতো নুরুল ইসলাম ভিপিকে সাধারণ সম্পাদক করে উপজেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। 

শনিবার দুপুরে অধ্যক্ষ নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ মাঠে ভোলা-৪ আসনের সাংসদ এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। 

এসময় এমপি জ্যাকব তার বক্তব্যে বলেন, সম্মেলনের মাধ্যমে চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ আরও সমৃদ্ধশালী হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। পাশাপাশি দলের সকল আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালন করবে বলেও তিনি উল্লেখ করেন।

এতে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন, চরফ্যাশন পৌর আওয়ামী লীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ, সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু উপস্থিত সহস্রাধিক কাউন্সিলরের সমর্থনের ভিত্তিতে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেন। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর