১০ ডিসেম্বর, ২০১৯ ১২:৪৯

বিয়ের ১২ দিনের মাথায় যুবকের লাশ উদ্ধার

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

বিয়ের ১২ দিনের মাথায় যুবকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের ১২ দিনের মাথায় আবদুল হামিদ (২৫) নামের এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার রামপুর চিংড়ীঘরের বেড়িবাঁধের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত হামিদের শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহৃ রয়েছে। সে চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বইল্যাপাড়ার মো.দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় লোকজন জানান, ১২দিন আগে স্থানীয় এক তরুণীকে পালিয়ে বিয়ে করেন আবদুল হামিদ। বিয়ের পর বাড়িতেও ফিরেন তারা। প্রেম ও বিয়েঘটিত কারণে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলেও ধারনা করছেন তারা। 

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে রামপুর চিংড়িঘের এলাকা থেকে আবদুল হামিদকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সে মারা গেছে বলে নিশ্চিত করেন। তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখমের চিহৃ রয়েছে।  

তিনি আরও বলেন, রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে তাকে হত্যা করা হয়েছে তার ক্লু উদঘাটন এবং ঘটনার সাথে জড়তিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর