১০ ডিসেম্বর, ২০১৯ ১৬:৫৯

বিজয় র‌্যালি শেষে ফেরার পথে দুর্ঘটনায় আহত ৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

বিজয় র‌্যালি শেষে ফেরার পথে দুর্ঘটনায় আহত ৭

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত পতাকা র‌্যালি শেষে বিদ্যালয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পাঁচ শিক্ষার্থীসহ সাত জন আহত হয়েছেন। এ ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ। 

মঙ্গলবার বেলা পৌনে ১২ টার দিকে পৌর এলাকার হরিপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে পাঁচ জন হরিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, একজন যাত্রী ও একজন ইজিবাইক চালক।

আহতদের মধ্যে ৭ম শ্রেণির মারুফা ইয়াসমিন আঁখিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও ইয়াসমিন সুলতানা, আখতারা খাতুন ও ইজিবাইক চালক আব্দুল আলীমকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপর তিন শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত ইজিবাইক চালক আব্দুল আলীম বলেন, বাসটি বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে। সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নাদিম সরকার জানান, মারুফা ইয়াসমিনের অবস্থা অন্যদের তুলনায় গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সদর থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান জানান, বিজয় র‌্যালি শেষে শিক্ষার্থীরা একটি ইজিবাইকযোগে বিদ্যালয়ে ফিরছিল। এসময় হরিপুর ব্রিজ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ শিক্ষার্থীরা আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। স্থানীয়দের সহায়তায় বাসটি জব্দ করা হয়েছে। 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর