২০ জানুয়ারি, ২০২০ ১৮:২২

বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি:

বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নরসিংদীর বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিনগত রাতে বেলাব উপজেলার চর উজিলাব গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃতরা হল- বেলাব উপজেলার চর আমলাব গ্রামের হারুন অর রশিদের ছেলে সোরাফ (২৮) ও সিরু চানের ছেলে রবি (৩৬) এবং চর উজিলাব গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মিঠু মিয়া (২২)।

বেলাব থানা পুলিশ জানায়, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চর উজিলাব গ্রামে তামিমের লটকনের বাগানে অভিযান চালায় পুলিশ। এসময় লটকন বাগানে ৬ থেকে ৭ জন ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। পরে পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে সোরাফ, রবি ও মিঠুকে গ্রেফতার করে। আর বাকীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও ২টি মোবাইলফোন উদ্ধার করা হয়।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভুঁইয়া বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর