শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২০ ১৯:৪২

বগুড়ায় ফেনসিডিলসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ফেনসিডিলসহ গ্রেফতার ৩

বগুড়ায় সদর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে মঙ্গলবার শহরের সাতমাথা হতে প্রাইভেট কারসহ ২০০ বোতল ফেন্সিডিল জব্দ ও ৩ জনকে গ্রেফতার করেছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নির্দেশনায় ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামানের নেতৃত্বে বগুড়া শহরের গোপন সংবাদেও ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে পুলিশ সদস্যরা বগুড়া শহরের সাতমাথায় সপ্তপদী মার্কেটের কাছে ঢাকাগামী একটি প্রাইভেট কারে তল্লাসী করেন। এসময় দুটি সাদা প্লাস্টিকের বস্তায় বিশেষ কায়দায় রাখা অবৈধ ভারতীয় ২০০ বোতল ফেন্সিডিল জব্দ করেন। 

এসময় প্রাইভেট কার জব্দ ও ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- দিনাজপুর জেলার হাকিমপুর থানার ইটাই গ্রামের রজব আলীর পুত্র হুমায়ুন কবির (২৮), একই উপজেলার হিলি গ্রামের সামসুর আলম গোলাপের পুত্র মাহফুজুল আলম (২৮) ও বগুড়া জেলার শিবগঞ্জ থানার সুদামপুর গ্রামের আব্দুর রশিদের পুত্র আজাদুল ইসলামকে গ্রেফতার করে। অভিযানে চলাকালে বগুড়া সদর ফাড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ, এসআই  জিলালুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বগুড়া সদর সার্কেল  বগুড়া শহর ও সদর এলাকা মাদক মুক্ত করতে সবর্দা মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। ভবিষ্যতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। 

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, প্রাইভেট কার ও ২০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা  করা হয়েছে।

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য