২০ ফেব্রুয়ারি, ২০২০ ০৬:৪৩

ভাত খাওয়াবে বলে নিজ কক্ষে নিয়ে শিশুকে বলাৎকার!

লাকসাম প্রতিনিধি

ভাত খাওয়াবে বলে নিজ কক্ষে নিয়ে শিশুকে বলাৎকার!

কুমিল্লার লাকসামে বাড়ি থেকে পালিয়ে আসা এক শিশুকে ভাত খাওয়াবে বলে নিজ কক্ষে নিয়ে আবুল কালাম ওরফে কালাম বকাউল নামে এক রেল কর্মচারী বলাৎকার করেছে বলে অভিযোগ উঠেছে। 

বুধবার দুপুরে লাকসাম রেলওয়ে জংশন এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আবুল কালাম (৬০) ওরফে কালাম বকাউল লাকসাম রেলওয়ে জংশনের সিগন্যাল কর্মচারী।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে লাকসাম রেলওয়ে জংশনের প্ল্যাটফর্মে ১২ বছর বয়সী ওই শিশুকে (মাদ্রাসার ছাত্র) হাঁটতে দেখে তার পাশে গিয়ে বসেন আবুল কালাম ওরফে কালাম বকাউল। একপর্যায়ে শিশুটিকে তিনি তার ব্যক্তিগত কক্ষে নিয়ে দরজা বন্ধ করে দেন। বিষয়টি স্থানীয় যুবকদের সন্দেহ হয়। কিছুক্ষণ পর ভুক্তভোগী শিশুটির চিৎকার শুনে তারা কালাম বকাউলের কক্ষ থেকে ওই শিশুকে উদ্ধার করেন। শিশুটির বাড়ি কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলায়।

ভুক্তভোগী শিশুটি জানায়, সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। চট্টগ্রাম থেকে বাড়ি ফেরার পথে লাকসাম রেলওয়ে জংশনে নেমে পড়ে। কিছুক্ষণ পর অভিযুক্ত আবুল কালাম এসে ভাত খাওয়াবে বলে তাকে নিজ কক্ষে নিয়ে বলাৎকার করে।

অভিযুক্ত আবুল কালাম বকাউল ঘটনার পর গা ঢাকা দিয়েছেন। এ বিষয়ে বক্তব্য নিতে তার মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন বলেন, এ ধরনের একটি কথা শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ দেয়নি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর