শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ২১:১৪

পটুয়াখালীতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাই খুন, গ্রেফতার ২

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাই খুন, গ্রেফতার ২

জমিজমা বিরোধের জেরে পটুয়াখালী সদর উপজেলা কৌড়াখালি এলাকায় আপন চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে হাবিবুর রহমান সিকদার (৪৭) নামের এক কৃষক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। হাবিব নিহতের ঘটনায় দু’পক্ষ সংর্ঘষে জড়িয়ে পড়লে নারীসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। এর মধ্যে ৭ জনকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে নিহতের ঘটনায় জড়িত চাচাতো ভাই আব্বাস সিকদার (৪২) ও তার পিতা হাশেম সিকদার(৬৫)কে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানায়, জৈনকাঠী এলাকার আশ্রাফ আলী সিকদারের ছেলে হাবিব বিরোধীয় জমিতে মাটি কাটতে যায়। বিরোধিতার জমিতে মাটি কাটায় আপন চাচাতো ভাই কাওছার ও আব্বাস এতে বাধা দেয়। হাবিব মাটি কাটা বন্ধ না করলে কথা কাটাকাটির এক পর্যায়ে আব্বাস ও কাওসারের লাঠির আঘাতে ঘটনাস্থলেই হাবিবের মৃত্যু হয়।

সদর থানার এসআই মো. হানিফ জানান, বিরোধিতার জমিতে মাটি কাটার ঘটনায় আপন চাচাতো ভাইদের লাঠির আঘাতে হাবিবের মৃত্যু হয়। লাশ উদ্ধার করে ময়নাদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খুনের ঘটনায় পিতা-পুত্রকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। আটককৃতরা পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিডি-প্রতিদিন/মাহবুব

 


আপনার মন্তব্য