২৯ মার্চ, ২০২০ ১৯:৫৫

করোনা মোকাবিলায় এক মাসের সম্মানী দিচ্ছেন এমপি মোশারফ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

করোনা মোকাবিলায় এক মাসের সম্মানী দিচ্ছেন এমপি মোশারফ

মোশারফ হোসেন

করোনা মোকাবিলায় নিজের এক মাসের সম্মানী ভাতাসহ ২ লাখ ৫০ হাজার টাকার মাস্ক, সাবান ও করোনা সুরক্ষা পোশাক কেনার জন্য নগদ অর্থ প্রদান করেছেন বগুড়া-৪ আসনের (কাহালু-নন্দীগ্রাম) সংসদ সদস্য শিল্পপতি আলহাজ্ব মোশারফ হোসেন। 

প্রদানকৃত এই অর্থ থেকে ইতিমধ্যে দুটি উপজেলার (কাহালু-নন্দীগ্রাম) নির্বাহী কর্মকর্তাদের কাছে নগদ ৫০ হাজার করে এক লাখ টাকা হস্তান্তরসহ বিভিন্ন এলাকায় মাস্ক, সাবান বিতরণ করা হচ্ছে। 

রবিবার সকালে বগুড়ার কাহালু উপজেলা পরিষদ চত্বরে বিএনপির এমপি মোশারফ হোসেনের পক্ষে মাস্ক, সাবান ও করোনা সুরক্ষা পোশাক কেনার জন্য নগদ ৫০ হাজার টাকা কাহালু উপজেলা নির্বাহী অফিসার মাছুদুর রহমানের নিকট প্রদান করেন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। 

কাহালু উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুদুর রহমান জানান, স্থানীয় সংসদ সদস্যের পক্ষে করোনাভাইরাস থেকে জনগণকে সুরক্ষিত রাখতে ৫০ হাজার টাকা পাওয়া গেছে। সে অর্থ থেকে মাস্ক, সাবান ও প্রয়োজনীয় উপকরণ বিতরণ করা হচ্ছে।

এমপি মোশারফ হোসেন জানান, এক মাসের সম্মানী ভাতা ১ লাখ ৭৩ হাজার ৫০০ টাকাসহ ব্যক্তিগত নগদ ৭৬ হাজার ৫০০ টাকা মোট আড়াই লাখ টাকার নির্বাচনী এলাকায় মাস্ক, সাবান ও করোনা সুরক্ষা পোশাক কেনার জন্য নগদ অর্থ প্রদান করেছি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর