শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২০ ১৩:৫৯

মাদারীপুরে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লার নিজস্ব তহবিল থেকে রাজৈর ও সদর উপজেলার দুই হাজার অসহায় পরিবারকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট সাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা কমপ্লেক্সে ত্রাণ সহযোগিতার উদ্বোধন করা হয়। পরে বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের কমিটির মাধ্যমে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে এরই মধ্যে রাজৈর উপজেলায় শতাধিক স্থানে হাত ধোয়ার জন্য সাবানসহ বেসিন স্থাপন করেছেন। এছাড়া প্রায় পাঁচ হাজার মানুষের মাঝে মাস্ক ও সচেতনামূলক লিফলেট বিতরণ করেন। এছাড়া বিভিন্ন সড়ক ও গুরুত্বপূর্ণ স্থাপনায় জীবানুনাশক স্প্রে ছিটানো কার্যক্রম শুরু করেন। 

যারা হোম কোয়ারেন্টাইনে আছেন সেসব অসহায় পরিবার ও নিন্মবিত্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রীর বিতরণ করা হয়। প্রতি প্যাকেটে ৮ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি তৈল, ১ কেজি ডাল ও ১ কেজি লবনসহ ১৫ কেজির খাদ্য সমাগ্রী দুই হাজার পরিবারকে দেওয়া হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন রাজৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সেকান্দার আলী শেখ, সাবেক সহকারী কমান্ডার ইউসুব আলী মিয়া, সাবেক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার আব্দুস ছালাম, জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক কাজী আনোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি সোহেল খান, রাজৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুন্সি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমরান আমান প্রমুখ। 


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য