শিরোনাম
২ এপ্রিল, ২০২০ ১৭:৪৭

কাশিয়ানীতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৭ যুবককে জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি

কাশিয়ানীতে সামাজিক দূরত্ব বজায় না রাখায় ৭ যুবককে জরিমানা

গোপালগঞ্জের কাশিয়ানীতে সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ৭ যুবককে ১৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া রেলস্টেশন এলাকা থেকে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে কাশিয়ানী থানা পুলিশ।

পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ৭ জনের প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ। ওই ৭ যুবক হলেন মো. আসাদ বিশ্বাস (২৬), মো. বাবুল বিশ্বাস (২৮), মো. সাদ্দাম শেখ (৩০), হাসানুর বিশ্বাস (২৬), আলামিন (২৬), মিন্টু বিশ্বাস (৩০) ও মো. কাশেম (৩০)।

এদের সবার বাড়ি একই উপজেলার বরাশুর আদর্শ গ্রামে। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার মো. সাব্বির আহমেদ জানান, ওই ৭ যুবক সরকারি নির্দেশ অমান্য করে সামাজিক দূরত্ব বজায় না রেখে আড্ডা দিচ্ছিলেন।

অপরদিকে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পীরারবাড়ী বাজারে ওজনে কম দেওয়ার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেসার্স মল্লিক ট্রেডার্সের কর্ণধারকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফজুর রহমান।

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর