২ এপ্রিল, ২০২০ ২০:৪০

সামাজিক দূরত্ব বজায় রেখে দিনাজপুরে খাদ্যসামগ্রী বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

সামাজিক দূরত্ব বজায় রেখে দিনাজপুরে খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাসের কারণে কর্মহীন, অসহায়, দরিদ্র ও রিকশা-ভ্যান চালক, শ্রমজীবীদের খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বিভিন্ন ব্যক্তি ও সংগঠন। 

দিনাজপুরের খানসামায় মাই ফ্রেস ওয়াটার টেকনোলজির ব্যবস্থাপনা পরিচালক লিয়ন চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে করোনা প্রভাবে কর্মহীন ১ হাজার ব্যক্তিকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় খানসামা উপজেলার হোসেনপুর গ্রামে মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব সংবলিত বৃত্ত থেকে চাল, ডাল, তেল, লবন, আলু, সাবান, চিড়া, মাস্কের প্যাকেটের এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম, লিয়ন চৌধুরীর বাবা প্রবীণ সাংবাদিক রুহুল কুদ্দুস চৌধুরী প্রমুখ। এছাড়া উপজেলা প্রশাসনের তহবিলে ২০ হাজার টাকার চেক প্রদান করেন লিয়ন চৌধুরী।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় ফুলবাড়ী পৌর শহরের বটতরী মোড়ে দুই শতাধিক রিকশা-ভ্যান চালক ও শ্রমজীবীদের মাঝে এই খাদ সামগ্রী বিতরণ করেন দিনাজপুর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাকারিয়া জাকির। 

বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর শহরের বালুবাড়ী শেখপুড়া এলাকার গৃহে অবস্থানকারী বাছাইকৃত ৩শ অসহায় পরিবারের মাঝে গোলাম মোস্তফা গাওসিয়া ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণ করেন নিউ বালুবাড়ী হাউজিংয়ের সিইও গওশে শাহরিয়ার। 

কাহারোলে ৬টি ইউনিয়নে প্রায় ১৮শ খেটে খাওয়া দুস্থ ও শ্রমজীবী পরিবারের মাঝে কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান বিভিন্ন ইউনিয়নে গিয়ে খাদ্য সহায়তা হিসেবে পরিবার প্রতি ১০ কেজি চাল, আলু ও ডাল বিতরণ করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর