৩ এপ্রিল, ২০২০ ১৩:৪৩

সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই ও গ্লাভস প্রদান করলেন কুঁড়ি সিদ্দিকী

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পিপিই ও গ্লাভস প্রদান করলেন কুঁড়ি সিদ্দিকী

কুঁড়ি সিদ্দিকী

বঙ্গবীর কাদের সিদ্দিকী'র মেয়ে ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী টাঙ্গাইলের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের মধ্যে পিপিই ও গ্লাভস প্রদান করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে তার পক্ষে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের কয়েকজন নেতাকর্মী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র্কৃতপক্ষের হাতে এসব তুলে দেন।

ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী’র নির্দেশে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের ১০টি পিপিই ও ৫০০ গ্লাভস পৌঁছে দেন উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের আহবায়ক কমিটির সদস্য দুলাল হোসেন মাস্টার, আলমগীর সিদ্দিকী, আশিক জাহাঙ্গীর, আবু জাহিদ রিপন প্রমুখ। পিপিই ও গ্লাভস পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা। 

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী’র পক্ষ থেকে ১০টি পিপিই ও ৫০০ গ্লাভস দেওয়া হয়েছে। আমরা খুবই খুশি হয়েছি, হাসপাতালের পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ। 

উচ্চতর ডিগ্রি লাভের জন্য ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী লন্ডনে থাকার কারনে তার দলের যুব আন্দোলনের আহবায়ক হাবিবুননবী সোহেল বলেন, আমাদের নেত্রী ব্যারিস্টার কুঁড়ি সিদ্দিকী এই মহামারির সময় সখীপুর-বাসাইল তথা বাংলাদেশের সকল জনসাধারণকে নিরাপদে ও সচেতন ভাবে হোম কোয়ারেন্টিন মেনে চলতে আহ্বান জানিয়েছেন।

 

বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর