৩ এপ্রিল, ২০২০ ১৩:৪৬

বগুড়ার কাহালুতে এক বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার কাহালুতে এক বাড়ি লকডাউন

বগুড়ার কাহালু পৌর শহরের টিএন্ডটি অফিস সংলগ্ন একটি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। এ ঘটনায় এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে।

কাহালু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাছুদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, কাহালু পৌর শহরের ২৬ বছরের যুবক একটি বেসরকারি কোম্পানিতে কুমিল্লায় চাকরি করতেন। গত মার্চ তিনি প্রচণ্ড সর্দি, জ্বর ও কাশি নিয়ে বাবার ভাড়া বাড়িতে আসেন।

সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন ওই যুবকের শরীরে করোনাভাইরাসের উপসর্গ থাকার সন্দেহ দেখা দেওয়ায় গত মার্চ সন্ধ্যায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করে দেয়।

এ অবস্থায় বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাছুদুর রহমান ওই যুবকের বাড়ি লকডাউন ঘোষণা করেছেন। এই লকডাউন হওয়া বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন ইউএনও।

বগুড়ার কাহালু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাছুদুর রহমান জানান, ওই যুবককের শরীরে করোনাভাইারাসের উপসর্গ রয়েছে বলে সন্দেহ দেখা দিয়েছে। এ কারণে তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার সংস্পর্শে আসা পরিবারের সদস্যদের একটি বাড়ি লকডাউন করা হয়েছে।

ওই যুবকের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে কি না তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর