শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ০৪:৪৫

বেগমগঞ্জে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জে হত্যা মামলার আসামিকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

আধিপত্য বিস্তার নিয়ে নোয়াখালীর বেগমগঞ্জে মাহফুজ (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ সম্রাট বাহিনীর সন্ত্রাসীরা। মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের দক্ষিণ কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। 

এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সম্প্রতি সুমন বাহিনী ও সম্রাট বাহিনীর সদস্যদের সাথে   হাজিপুরে সংঘর্ষের ঘটনায় হাসান নামের সম্রাট বাহিনীর এক সদস্য নিহত হয়। হত্যার শিকার মাহফুজ উপজেলার হাজীপুর গ্রামের হাসান হত্যা মামলার ৩ নং আসামি ও সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড।
 
বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন উর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, হাজীপুর গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মাহফুজ সন্ত্রাসী সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সম্প্রতি সুমন বাহিনী ও সম্রাট বাহিনীর সদস্যদের সাথে হাজিপুরে সংঘর্ষের ঘটনায় হাসান নামের সম্রাট বাহিনীর এক সদস্য নিহত হয়। ওই ঘটনায় দায়ের করা মামলার ৩ নং আসামি মাহফুজ দীর্ঘদিন পালাতক থাকার পর মঙ্গলবার দুপুরে কুতুবপুর গ্রামের দক্ষিণ কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় (দরবেশ স্কুল) তার শশুর বাড়িতে যায়। খবর পেয়ে সম্রাট বাহিনীর সদস্যরা বিকালে সেখানে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। 

তিনি আরও জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করি। নিহত মাহফুজের বিরুদ্ধে থানায় হত্যা, সংঘর্ষ, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১১টি মামলা রয়েছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য