৮ এপ্রিল, ২০২০ ১৮:০০

নোয়াখালীতে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীতে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী জেলা শহর মাইজদীর বিভিন্ন স্থানে পত্রিকা বিক্রি করা হকাররা আর্থিক সংকটে পড়েছে। গণমাধ্যমকর্মীরা বিষয়টি নোয়াখালী পৌরসভার মেয়রকে অবহিত করলে বুধবার দুপুরের দিকে জেলা শহর মাইজদীর ২৪ জন হকারকে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী তুলে দেন মেয়র সহিদ উল্যাহ খান সোহেল।

এ সময় মেয়র শহিদ উল্যাহ খাঁন বলেন, ‘করোনার সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী অঘোষিত লকডাউনের কারণে পত্রিকা বিক্রি অনেকটাই বন্ধ হয়ে গেছে। এতে করে নোয়াখালী জেলা শহর মাইজদীসহ বিভিন্ন স্থানে পত্রিকা বিক্রির মাধ্যমে জীবিকা নির্বাহ করা হকাররা চরম সংকটে পড়েছেন। গণমাধ্যমকর্মীদের কাছ থেকে বিষয়টি জানার হকারদের মাঝে খাদ্য সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহণ করি। পৌর এলাকায় কর্মহীন হয়ে পড়া কোন মানুষ খাবারের কষ্ট না পান আমরা সেদিকে খেয়াল রাখছি। অচ্ছল সবাইকে পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হবে।’
 
সামাজিক দূরত্ব বজায় রেখে হকাদের মাঝে চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু ও সাবানসহ এসব সামগ্রী তুলে দেন। এ সময় করোনা প্রাদুর্ভাব স্বাভাবিক হওয়া পর্যন্ত তাদের সর্বাত্মক সহায়তার আশ্বাসও দিয়েছেন তিনি। পৌর শহরের কর্মহীন হয়ে পড়া সবাইকে পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হবে বলেও জানান তিনি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর