৮ এপ্রিল, ২০২০ ১৮:৪২

বগুড়ায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বগুড়ায় অবস্থানরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ঢাবিয়ান দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে কর্মহীন লোকজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার শহরের দ্বিতীয় বাইপাস সড়ক সংলগ্ন বড় বাঁশবাড়িয়া, শ্যামবাড়িয়া, ঘুনিয়াাতলা, রবিয়াবাড়িয়া, কালসিমাটি এলাকার হতদরিদ্র এবং কর্মহীন লোকজনের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। 

ডিবি পুলিশের সাইবার সেলের ইন্সপেক্টর এমরান মাহামুদ তুহিনের সহযোগিতায় সুপ্রিম কোর্টের আইনজীবী সাজিদ ওয়াসিক বাঁধন এবং ব্যাংক কর্মকর্তা মহসিন একলিন লেমনের তত্ত্বাবধানে এই ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়। এছাড়াও দরিদ্র মানুষের তালিকা প্রস্তুত করে শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে সহায়তা করেন সহকারী অধ্যাপক এনামুল হক, সহকারী অধ্যাপক আবু বক্কর সিদ্দিক, সহকারী অধ্যাপক আবুল হোসেন, সহকারী অধ্যাপক আব্দুল জলিল, প্রভাষক আনিছুর রহমান, রুহুল আমিন রুবেল এভিপি রাকাব নওগাঁ ও রবিউল ইসলাম। 

ঢাবিয়ান বগুড়ার সকল সদস্যের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন সংগঠনের সভাপতি জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা এবং সাধারণ সম্পাদক জেলা নির্বাচন অফিসার মাহাবুব আলম শাহ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর