শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০২০ ১২:১৭

নড়াইলে শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ

নড়াইল প্রতিনিধি

নড়াইলে শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ

করোনাভাইরাস ও ঘূর্ণিঝড় আম্ফানের দুর্যোগকালে নড়াইলে ১০০ শিশুর মুখে হাসি ফুটালেন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী মির্জা গালিব সতেজ। সুবিধাবঞ্চিত, ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক দিয়েছেন তিনি। এছাড়া হাসপাতালের রোগী, এতিম, পথচারি এবং সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার ও ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন সতেজ। নিজের জন্য ঈদের নতুন পোশাক না কিনে, সেই টাকাসহ পরিবারের সহযোগিতায় কিনেছেন সুবিধাবঞ্চিত ও এতিম শিশুদের ঈদের নতুন পোশাক।

গত কয়েকদিন ধরে বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন সেই পোশাক। সতেজ ঢাকার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে কম্পিউটার স্যায়েন্স অ্যান্ড ইঞ্জিয়ারিং অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী এবং নড়াইল সরকারি মহিলা কলেজপাড়ার বিএম নজরুল ইসলামের ছেলে। 

সতেজ জানান, মানবসেবা তার একমাত্র নেশা। তাই করোনাভাইরাসের ছুটিতে নড়াইলে এসে মানবসেবা করছেন। করোনার শুরু থেকেই অসহায় মানুষকে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া, মাস্ক বিতরণ, জীবানুনাশক স্প্রে, বিনামূল্যের সবজিবাজার, গরিব কৃষকের ধানকর্তন, সুবিধাবঞ্চিত মা ও শিশুদের মেডিকেল ক্যাম্প চালুসহ বিভিন্ন সেবামূলক কাজ করেছেন। এরই ধারাবাহিতায় রমজানের শুরু থেকে ইফতার ও ইফতারসামগ্রী পৌঁছে দিয়েছেন হাসপাতালের রোগী, এতিম, পথচারী ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সুবিধাবঞ্চিত, ছিন্নমূল ও এতিম শিশুদের মাঝে দিয়েছেন ঈদের নতুন পোশাক। দিনে ও রাতের আঁধারে বাড়ি বাড়ি পৌছে দিয়েছেন নতুন পোশাক। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য