শিরোনাম
প্রকাশ : ৩১ মে, ২০২০ ১৯:২৬

সিদ্ধিরগঞ্জে প্রবাসীর বাড়ির নির্মাণকাজে বাধার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে প্রবাসীর বাড়ির নির্মাণকাজে বাধার অভিযোগ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একেএম দুলাল নামের এক সৌদি প্রবাসীর বাড়ির নির্মাণ কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক বিএনপির নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ঐ প্রবাসীর স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে আফজাল হোসেনসহ ৮ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

আফজাল হোসেন নাসিক সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক। ঘটনাটি ঘটে সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী মৌচাক ক্যানালপাড় এলাকায়।

থানায় অভিযোগ থেকে জানা যায়, নাসিক সিদ্ধিরগঞ্জ ৩নং ওয়ার্ড নিমাইকাশারী মৌচাক ক্যানালপাড় এলাকায় সৌদি প্রবাসী একেএম দুলালের বাড়িতে নির্মান কাজ চলছিল। গতকাল সন্ধ্যায় একই এলাকার বিএনপি নেতা আফজাল হোসেনের নেতৃত্বে ৮ জন লোক লাঠি-সোটা নিয়ে জমিটি নিজের দাবি করে লেবারদের মারধর করে হুমকি দিয়ে নির্মাণ কাজ বন্ধ করে দেয়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

মনোয়ারা বেগম জানান, আফজাল কোন জমি পাবে না, স্থানীয় ক্ষমতা বলে জোর করে আমাদের জমি দখল করতে চায়।

এ ব্যাপারে বিএনপি নেতা আফজাল হোসেন জানান, এ জমি থেকে আমি ২’শতাংশ বায়না সূত্রে মালিক। তারা আমার জায়গায় নির্মাণ কাজ চালাচ্ছিল বলে আমি নির্মাণ কাজ বন্ধ রাখতে বলেছি।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি, উভয়কে আইন-শৃঙ্খলা বজায় রাখতে বলা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য