১ জুলাই, ২০২০ ২১:১৯

আশুগঞ্জে ১১ মাদকসেবী গ্রেফতার, ১৫৫ লিটার মদ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আশুগঞ্জে ১১ মাদকসেবী গ্রেফতার, ১৫৫ লিটার মদ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১১ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় ১৫৫ লিটার চোলাই মদও উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাতে আশুগঞ্জ উপজেলার রেলগেইট সংলগ্ন রবিদাসপাড়া হরিজন কলোনীতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন, আশুগঞ্জ উপজেলার চর-চারতলা গ্রামের মো. সেলিম (৩৫), একই এলাকার মো. তাহের (৩৬), আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামের মো. মন মিয়া (৪৮), নবীনগর উপজেলার বড়াইল গ্রামের গোলাপ মিয়া (৫০), কিশোরগঞ্জ জেলার অস্টগ্রাম উপজেলার আদমপুর গ্রামের আশকর আলী (৫০), একই উপজেলার নুরপুর গ্রামের মো. জাকির (৩০), হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শিবপুর গ্রামের রফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের হাদিস মিয়া (২৯), একই উপজেলার লাখাই গ্রামের মোঃ ইদ্রিস মিয়া (৪০), নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার হলুকান্দি গ্রামের মোঃ আলম (৫০) ও কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার রায়টুটি গ্রামের মোঃ নুরু মিয়া (৩০)।

র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, আশুগঞ্জ উপজেলার রেলগেইট সংলগ্ন রবিদাসপাড়া হরিজন কলোনীতে চোলাই মদ তৈরী করে ব্রাহ্মণবাড়িয়া জেলাসহ বিভিন্ন জেলায় মাদকসেবীদের কাছে বিক্রি করা হতো। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ১১ মাদকসেবীকে গ্রেফতার ও ১৫৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর