শিরোনাম
১ জুলাই, ২০২০ ২৩:০২

মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে ২ জন নিখোঁজ

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে ২ জন নিখোঁজ

মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে পৃথক ঘটনায় দুইজন নিঁখোজ রয়েছে। এই ঘটনায় নিখোঁজের পরিবারে উৎকণ্ঠা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার পূর্ব কাকৈর গ্রামের খরিব মাদবরের স্ত্রী লাইলি বেগম (৫০) আজ বুধবার দুপুর ২টার দিকে বাড়ির পাশে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে যায়। এসময় নদীর পানিতে ডুবে নিখোঁজ রয়েছে ওই নারী। এরপর থেকে স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে শিবচর ফায়ার সার্ভিসে কোন ডুবুরি না থাকায় ফায়ার সার্ভিস কোন কাজে আসছে না। 

নিখোঁজ মহিলার স্বামী খবির মাদবর বলেন, আমার স্ত্রী নদীতে গোসল করতে গিয়ে ডুবে নিখোঁজ রয়েছে। ফায়ার সার্ভিসকে খবর দিলেও তারা কিছু করতে পারেনি। 
শিবচর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ শ্যামল বিশ্বাস বলেন, স্থানীয়দের সহযোগিতায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে কোন সন্ধ্যান পাইনি। পরে ঊর্ধতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে।

এদিকে, মাদারীপুরের কালকিনিতে আড়িয়াল খাঁ নদীতে গোসল করতে গিয়ে বৃষ্টি আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী গত দুইদিন ধরে নিখোঁজ হয়েছে। গতকাল মঙ্গলবার (৩০ জুন)  দুপুরে ওই স্কুলছাত্রী তার সহপাঠিদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। 

বরিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত নদীতে অভিযান চালিয়েও উদ্ধার অভিযানে ব্যর্থ হয়। নিখোঁজ বৃষ্টি আক্তার উপজেলার সিডিখানের মোক্তারহাট এলাকার জহিরুল ইসলামের মেয়ে ও ঢাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী বৃষ্টি আক্তার ঢাকাতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। কিন্তু সে কিছু আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। তিনি শখের বসে বাড়ির পাশের আঁড়িয়াল খা নদীতে গোসল করতে গিয়ে সাতাঁর না জানায় ডুবে গিয়ে নিখোঁজ হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, স্কুলছাত্রী বৃষ্টির সন্ধ্যানের সকল চেষ্টা অব্যহত রেখেছি। পুলিশের সহযোগীতায় নদীতে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধারের জন্য সকল প্রকার চেষ্টা করেছেন। 

এছাড়াও মাদারীপুর সদর উপজেলার পশ্চিম শ্রীনাথদি গ্রামের আলি ঘরামির দের বছরের শিশু পুত্র লাবিব পানিতে ডুবে মারা গেছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর