২ জুলাই, ২০২০ ১১:৪২

টেকনাফে র‍্যাবের অভিযানে প্রায় ১০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে র‍্যাবের অভিযানে প্রায় ১০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং-শামলাপুর সড়কে চেকপোস্টে বসিয়ে তল্লাশি চালিয়ে ৯ হাজার ৯’শ ৫০ পিস ইয়াবাসহ জান্নাত উল্লাহ (১৭) নামে রোহিঙ্গা এক মাদক কারবারীকে আটক করেছে র‍্যাব-১৫ এর সদস্যরা। আটক রোহিঙ্গা কুতুপালং ১ নং ক্যাম্পের বাসিন্দা হাছান আহমদের ছেলে। 

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী হোয়াইক্যং-শামলাপুর সড়ক দিয়ে মাদকদ্রব্য নিয়ে শামলাপুরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি চৌকশ অভিযানিক দল উপরোক্ত স্থানে পৌঁছে হোয়াইক্যং বন বীট অফিসের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশি করে। তল্লাশির এক পর্যায়ে হোয়াইক্যং বাজারের দিক থেকে এক পথচারী চেকপোস্টের সামনে আসলে তাকে তল্লাশির জন্য থামানোর সংকেত দিলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করে।

পরে তার হাতে থাকা পলিথিনের ব্যাগ তল্লাশি করে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করে।উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৪৯ লাখ ৭৫ হাজার টাকা প্রায়।

এই ব্যাপারে সংশ্লিষ্ট মাদক আইনের মামলায় উদ্ধারকৃত মাদকসহ আটক মাদক কারবারীকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর