শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২০ ০৪:২১

ভালুকায় ইউপি সদস্যের উপর হামলার অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় ইউপি সদস্যের উপর হামলার অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় এক ইউপি সদস্যের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। তিনি উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য মিয়াজুর রহমান ইউসুফ নিলয়। তিনি একই ইউনিয়নের চানপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ এলাকায় তার উপর ওই হামলার ঘটনাটি ঘটে।

আহত ইউপি সদস্যকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় আহতের ছোট ভাই এনামুল হাসান বাদি হয়ে শুক্রবারে ৬ জনের নাম উল্লেখসহ আজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে ভালুকা মডেল থানায় একটি মামলা করেছেন।

স্থানীয় ও আহত মেম্বারের পরিবার সূত্রে জানা যায়, দিনের কাজ শেষে বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে করে ভালুকায় ফিরছিলেন মিয়াজুর রহমান ইউসুফ নিলয়। পরে রাত ৮টার দিকে উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ভায়াবহ এলাকায় পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন যুবক তার মোটরসাইকেলের গতিরোধ করেন। এরপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই সময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ভালুকা মডেল থানা পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে।

ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, ‘মিয়াজুর রহমান ইউসুফ নিলয় ডাকাতিয়া ইউনিয়ন পরিষদের সদস্য। তার ধারণা, এলাকায় মাদক কারবারে বাধা দেয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা ইউপি মিয়াজুর রহমান ইউসুফ নিলয়ের উপর ওই সন্ত্রাসী হামলা চালিয়ে থাকতে পারে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাঈন উদ্দিন জানান, ‘ওই ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেফতরের চেষ্টা চলছে।’

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর