শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ১৮:০২

শ্রীপুরে জাতীয় শোক দিবস পালিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুরে জাতীয় শোক দিবস পালিত

গাজীপুরের শ্রীপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে শ্রীপুর উপজেলা প্রশাসন, শ্রীপুর পৌর আওয়ামী লীগ এবং শ্রীপুর মুক্তিযোদ্ধা সংসদ আলোচনাসভা, দোয়া মাহফিল ও প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে। 

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর-৩ আসনের এমপি এবং শ্রম ও কর্ম সংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ। দুপুর সাড়ে ১২টায় শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পলিষদ হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ শামছুল আরেফিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, মুক্তিযোদ্বা কমান্ডার সিরাজুল হকসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও কর্মকর্তাবৃন্দ। পরে প্রতিবন্ধীদের মাঝে শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ, হুইল চেয়ার বিতরণ এবং চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। 

এদিকে, দুপুর ২টায় শ্রীপুর পৌর আওয়ামী রীগের উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লার পরিচালনায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কফিল উদ্দিন মন্ডল, শেখ আব্দুল লতিফ, মাসুদ আলম ভাঙ্গিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর