শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৪৪

ধুনটে মদ তৈরির কারখানায় পুলিশের অভিযান, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ধুনটে মদ তৈরির কারখানায় পুলিশের অভিযান, গ্রেফতার ২

বগুড়ার ধুনট উপজেলায় চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় সদ্য উৎপাদন করা সাড়ে ৪ লিটার চোলাই মদ ও মদ তৈরির বিপুল পরিমাণ উপাদান ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। 

শনিবার রাতে উপজেলার এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে মদ তৈরির কারখানায় এ অভিযান চালানো হয়। 

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীসহ ১১ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন-এলাঙ্গী ইউনিয়নের রাঙ্গামাটি উত্তরপাড়া এলাকার শফিকুল ইসলাম (৪০) ও রাঙ্গামাটি কুমারখালী এলাকার ইয়ার আলী সরকারের ছেলে নাইমুর হাসান ফারুক (২২)।

ধুনট থানা সূত্রে জানা গেছে, রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলাম তার বাড়িতে দীর্ঘদিন ধরে কয়েক মাদক ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে চোলাই মদ তৈরী করে আসছিল। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই রুহুল আমিন, এসআই প্রদীপ কুমার ও এসআই আকবর আলী ফোর্স নিয়ে রাঙ্গামাটি গ্রামের শফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। 

এসময় তাকেসহ তার সহযোগী নাইমুর হাসানকে গ্রেফতার করে। এছাড়া ওই বাড়ি থেকে সদ্য উৎপাদন করা সাড়ে ৪ লিটার চোলাই মদ ও মদ তৈরির সরঞ্জামাদি ও বিভিন্ন উপাদান উদ্ধার করে পুলিশ।

বগুড়ার ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় গ্রেফতারকৃতরাসহ ১১ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর