শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০ ২০:০৩

কাফনের কাপড় পরে নির্বাচনী কার্যালয়ে বিএনপির প্রার্থী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

কাফনের কাপড় পরে নির্বাচনী কার্যালয়ে বিএনপির প্রার্থী
বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন হাওলাদার

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠীতে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী শওকত হোসেন হাওলাদার সুষ্ঠু নির্বাচনের দাবিতে কাফনের কাপড় গায়ে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। আজ রবিবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত তিনি একাই কাফনের কাপড় গায়ে ধানের শীষের নির্বাচনী কার্যালয়ে অবস্থান নিয়ে এই প্রচারণা শুরু করেন। 

পরে তিনি একইভাবে ভোটারদের দ্বারে দ্বারে যান। এর আগে, গতকাল শনিবার বিকেলে কলসকাঠী বাজারে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা চালিয়ে ভাংচুর এবং কর্মীদের মারধরের অভিযোগ ওঠে প্রতিদ্বন্দ্বী ক্ষমতাসীন চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে। পরে তারা নিজেদের অফিস তছনছ করে বিএনপি’র শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এখন গ্রেফতারের ভয় দেখিয়ে বিএনপি কর্মী-সমর্থকদের এলাকা ছাড়া করা হচ্ছে বলেও অভিযোগ বিএনপি প্রার্থী শওকত হোসেনের। 

আগামী ২০ অক্টোবর এই উপ-নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। প্রচার বন্ধ হওয়ার আগ পর্যন্ত কাফনের কাপড় পড়ে প্রচারণা চালানোর কথা বলেন তিনি। আওয়ামী লীগের প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার প্রতিদ্বন্দ্বীর অভিযোগ অস্বীকার করে বলেন, গতকাল শনিবার বিএনপির লোকজন ইউনিয়ন আওয়ামী লীগ অফিস ভাংচুর করে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো সময় ফের সংঘর্ষের আশঙ্কা রয়েছে। এ অবস্থায় প্রতিদ্বন্দ্বী কাফনের কাপড় পড়ে ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা করছেন। যা ইতিমধ্যে ভোটাররা বুঝে গেছে। তার এই চেষ্টা সফল হবে না বলেও দারি করেন আওয়ামী লীগ প্রার্থী।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর