শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ২০:০১

আগৈলঝাড়ায় কিশোর গ্যাং চক্রের ৬ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

আগৈলঝাড়ায় কিশোর গ্যাং চক্রের ৬ সদস্য গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় মুঠোফোন ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে কিশোর গ্যাং চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, ওই উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মনমথ বৈষ্ণবের ছেলে নয়ন বৈষ্ণব কোদালধোয়া বাজার থেকে শনিবার রাতে নিজ বাড়ি ফিরছিল। পথে একদল ছিনতাইকারী তার পথরোধ করে। এ সময় নয়ন বৈষ্ণবের গলায় ছুরি চালিয়ে রক্তাক্ত ক্ষত করে তার সাথে থাকা মুঠোফোন ছিনিয়ে নেয় তারা। নয়নের চিৎকারে স্থানীয়রা ধাওয়া করে বড়মগরা বাজার থেকে কিশোর গ্যাং সদস্য বাটরা গ্রামের সৈকত বালা (১৯), পল্লব হালদার (১৮), চিন্ময় হালদার (১৯), সোহাগ বৈদ্য (১৮), রাতুল বৈদ্য (১৪) ও পার্শ্ববর্তী রামশীল গ্রামের চিত্ত হালদারকে (১৯) আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। আহত নয়ন বৈষ্ণবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নয়নের বাবা মনমথ বৈষ্ণব বাদী হয়ে রবিবার সকালে আগৈলঝাড়া থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরনের নির্দেশ দেন আদালত। 

আগৈলঝাড়া থানার ওসি গোলাম সরোয়ার এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/ মজুমদার

 


আপনার মন্তব্য