শিরোনাম
প্রকাশ : ২৬ অক্টোবর, ২০২০ ১৭:৫১
আপডেট : ২৬ অক্টোবর, ২০২০ ২১:০৪

কিশোরের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি

কিশোরের বিরুদ্ধে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগ
প্রতীকী ছবি

কুড়িগ্রামে দ্বিতীয় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে এক কিশোরের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তবে পুলিশ এখন পর্যন্ত আসামিকে গ্রেফতার করতে পারেনি।

পরিবার সূত্রে জানা গেছে, সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের এক কিশোর (১৫) একই এলাকার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে বলাৎকার করে। ঘটনার সময় অন্য শিশুরা ওই কিশোরকে আটক করে নির্যাতিত শিশু বাড়িতে নিয়ে যায়। পরে তার স্বজনরা বাড়িতে হামলা চালিয়ে কিশোরকে নিয়ে যায়। এরপর শনিবার বিকালে কুড়িগ্রাম সদর থানায় বলাৎকারের একটি অভিযোগ করে পরিবার। পরে সোমবার সকালে পুলিশ সেটি মামলা হিসেবে রেকর্ড করে। 

নির্যাতিত শিশুর বাবা জানান, অভিযুক্ত কিশোর দীর্ঘ দুই তিন-বছর ধরে পশ্চিম গ্রামে তারই প্রতিবেশীর বাড়িতে থাকে। বুধবার বিকাল ৫টার দিকে নির্যাতনের শিকার শিশুকে বাটুল দিয়ে পাখি মারার কথা বলে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে যায় কিশোর। সেখানে পরিত্যক্ত একটি শ্যালো মেশিন ঘরে নিয়ে বলাৎকার করে। তখন শিশুর চিৎকারে পার্শ্ববর্তী অন্য শিশুরা এগিয়ে এসে কিশোরকে আটক করে। পরে ওই কিশোরকে নির্যাতিত শিশুর বাড়িতে নিয়ে যায়। এ খবর পেয়ে কিশোরের দুই মামাসহ বেশ কয়েকজন লাঠিসোটা নিয়ে নির্যাতিত শিশুর বাড়িতে হামলা চালায় এবং অভিযুক্ত কিশোরকে ছিনিয়ে নিয়ে যায়। 

ঘটনার পর নির্যাতিত শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও সে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। তার অবস্থার অবনতি হলে রবিবার সকালে তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতাল থেকে তাকে পুলিশ চেকআপের পর ছাড়পত্র দেওয়া হয়। 

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় সোমবার থানায় একটি মামলা করা হয়েছে।আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে হাসপাতালের রিপোর্ট পাওয়ার পর তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

 

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর